সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের টানা দশম বারের মতো সভাপতি এবং গাজীপুর-৫ আসনের সাংসদ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় কালীগঞ্জে আনন্দ শোভাযাত্রা অনুৃষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারী) সকালে উপজেলার নাগরী ইউনিয়নের শহীদ ময়েজ উদ্দিন চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা রওয়ানা করে কালীগঞ্জের বিভিন্ন ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, এমপি আনন্দ র‌্যালীর নেতৃত্ব দেন।

সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের টানা দশম বারের মতো সভাপতির হিসেবে নির্বাচিত হয়েছেন। জাতীর জনক বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা টানা ১৪ বছর যাবৎ দেশ পরিচালনা করছেন। তিনি দেশকে একটি উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এটা আমাদের জন্য একটা বিশাল সাফল্য। আমরা সোভা যাত্রার মাধ্যমে জনগনকে তার উন্নয়ন কমর্কান্ড জানাতে চাই। তিনি আমাকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত করেছেন। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের প্রতি আহব্বান জানান।
এ সময় শতাধিক প্রাইভেটকারসহ হাজার খানেক মোটরসাইকেল মিছিলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এস এম আবু বক্কর চৌধুরী, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খান কনক, কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবীন হোসেন, সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক, কাজী হারুন অর রশিদ টিপু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম সিজু, সাধারণ সম্পাদক কাজী ফরহাদ হোসেন, উপজেলা আওয়ামী শ্রমিক লীগের সভাপতি মেরাজুল করিম (হামীম), কৃষক লীগের সভাপতি কাদের নেওয়াজ, উপজেলা মহিলা লীগের সভাপতি জুয়েনা আহমেদ, সাধারন সম্পাদক শানাজ পারভিন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না বাদল, কালীগঞ্জ পৌর যুব লীগের সভাপতি মো. বাদল হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক আশরাফী রেজাউর রহমান খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদ হাসান, বাহাদুরশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, জাঙ্গালীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মো. সারোয়ার হোসেন, বক্তারপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আতিকুর রহমান ফারুক, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল আলম, নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. অলিউর রহমান ও উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজার হাজার সাধারণ জনতা র‌্যালীতে অংশগ্রহণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড